Friday, August 28, 2020

কানাডায় ইমিগ্রেশন: এটি কি স্বপ্ন নাকি বাস্তবতা? Chat with regulated Can...

1 comment:

  1. একসাথে সকল বাংলা পত্রিকার তালিকা

    স্বাধীন বাংলাদেশের সংবাদপত্রের তালিকা বলতে আমরা বুঝি বাংলা ও ইংরেজি ভাষায় প্রাকাশিত পত্রিকাসমূহের একটি পূর্ণাঙ্গ তালিকা। যা দৈনিক, সাপ্তাহিক, পাক্ষিক, মাসিক, অনলাইনসহ বিভিন্ন প্রকারভেদে রয়েছে। এছাড়াও জেলাভিত্তিক পত্রিকাও ছাপা হয়ে থাকে। বর্তমানে অধিকাংশ ছাপানো পত্রিকারও অনলাইন সংস্করণ রয়েছে।

    বাংলাদেশে বর্তমানে অনলাইন, দৈনিক, টিভি, ম্যাগাজিন মিলিয়ে প্রায় ২ হাজারের ওপরে মিডিয়া রয়েছে। যারা প্রতিনিয়ত মানুষের চাহিদার কথা চিন্তা করে নিত্যনতুন কন্টেন্ট তৈরি করে যাচ্ছে। সব সময়ের সর্বশেষ খবরতো আছেই।

    তবে আমরা যারা বেশিরভাগ অনলাইনে পত্রিকা পড়তে ইচ্ছুক তারা সব সময় একটু ভোগান্তিতেই থাকি, কারণ সবগুলো পত্রিকা আলাদা আলাদা ভাবে ভিজিট করতে হয় এই যেমন http://www.bd-pratidin.com, http://www.prothomalo.com.com। সবগুলো পত্রিকা আলাদা ভাবে ভিজিট করাই আমাদের লেগে যাই অনেক সময়। আর এই সময় বাঁচানোর চিন্তা আমাদের সকলের মাঝেই আছে।

    সম্প্রতি সময়ে আমার চোখে পড়েছে একটি দারুণ ওয়েবসাইট। যেখানে সবগুলো পত্রিকায় খুব গুছানো ভাবে রয়েছে। একজন পাঠক হিসেবে এর থেকে মনে হয় আর বেশি কিছু চাওয়া থাকে না আমাদের।

    বাংলাদেশসহ বিশ্বের অনেগুলো পত্রিকা তারা এতো সুন্দর ভাবে উপস্থাপন করেছে যা আসলেই প্রশংসার দাবিদার।

    তাদের যে জিনিষটা আমার সব চাইতে বেশি অবাক লেগেছে তা হলো অ্যালেক্সা র‌্যাংক (Alexa Rank) অনুযায়ী তারা নিউজ পেপার, টিভি ও অনলাইনগুলো সাজিয়েছে।

    Top ৫ Daily Newspaper in Bangladesh

    Daily Prothom Alo

    www.prothomalo.com

    Daily Jugantor

    www.jugantor.com

    Bangladesh Pratidin

    www.bd-pratidin.com

    Kaler Kantho

    www.kalerkantho.com

    Jagonews24

    www.jagonews24.com

    অল বাংলা নিউজ পেপার
    All Bangla Newspaper

    ReplyDelete